Header Ads

Header ADS

Digital marketing part 2 page 1

As mentioned above, this site will talk through each of the key steps to creating your strategy. On page 1 we look at the background of digital marketing, wider marketing, and business models to ensure that the strategy you develop is based on proven techniques and models. This gives some academic perspective that is very useful in ensuring that your methods are robust. From here, on page 2 we move on to look at how your strategy must align with your business if it is to perform effectively. Working in silos is a challenge that many large businesses face but whether your business is large or small it will need to be aligned. A business that pulls in different directions runs the risk of pulling itself apart. On page 3 we look at some of the challenges that face digital marketers today. There are many challenges that can completely change the shape of your strategy and so understanding these early on is vital. Once we have the background from these first three chapters, on page 4 we look at effective planning processes and how to ensure your plan is solid and logical before we get into the detail of each channel. On pages 5 to 8, we look at some of the key channels. This book is not designed to be a ‘how-to’ guide to digital marketing and so we don’t go into every channel and the detail of the technical set-up, but we do focus on strategic and tactical approaches to each and what that means to your digital strategy.
read and know
 On page 9 we look at user experience, as this is the ultimate destination of most users, and we also examine digital transformation within your organization before moving onto wider marketing techniques on page 10, such as CRM and retention and how these apply to your digital strategy. Personalization (page11) is increasingly important and the effects of this on customer service and content strategy are examined on pages 12 and 13 respectively, as well as best-practice service principles and best-practice content techniques. We look at measurement throughout the site but page 14 goes into detail on tracking, measurement, and analysis as well as reporting techniques to encourage knowledge sharing and continuous improvement. on page 15 we examine how we take your strategy and gain buy-in from your decision-makers. After you have covered all of these steps you should have a strategy that can withstand the tests of time, aligns with your business and is agreed by your key stakeholders, but that most importantly takes your business on a journey to delivering excellent digital progress for your organization

a brillient freelancer
translate into bangali
উপরে উল্লিখিত হিসাবে, এই সাইটটি আপনার কৌশল তৈরির প্রতিটি মূল পদক্ষেপের মধ্য দিয়ে কথা বলবে। পৃষ্ঠায় 1 এ আমরা ডিজিটাল বিপণন, বৃহত্তর বিপণন এবং ব্যবসায়িক মডেলগুলির পটভূমিতে সন্ধান করি যে আপনি যে কৌশলটি বিকাশ করেছেন তা প্রমাণিত কৌশল এবং মডেলগুলির উপর নির্ভর করে। এটি কিছু একাডেমিক দৃষ্টিভঙ্গি দেয় যা আপনার পদ্ধতিগুলি শক্তিশালী কিনা তা নিশ্চিত করতে খুব কার্যকর। এখান থেকে, পৃষ্ঠা 2 এ আমরা কার্যকরভাবে সম্পাদন করতে চাইলে আপনার কৌশলটি কীভাবে আপনার ব্যবসায়ের সাথে সামঞ্জস্য করতে হবে তা সন্ধানের দিকে এগিয়ে যান move সিলোসে কাজ করা একটি চ্যালেঞ্জ, যা অনেক বড় ব্যবসার মুখোমুখি হয় তবে আপনার ব্যবসাটি বড় বা ছোট কিনা তা প্রান্তিককরণের প্রয়োজন হবে। একটি ব্যবসা যা বিভিন্ন দিকে টেনে নিয়ে যায় সে নিজেকে আলাদা করে তোলার ঝুঁকি নিয়ে চলে। পৃষ্ঠা 3 এ আমরা আজ ডিজিটাল বিপণনকারীদের মুখোমুখি কয়েকটি চ্যালেঞ্জের দিকে নজর রাখি। এমন অনেক চ্যালেঞ্জ রয়েছে যা আপনার কৌশলটির রূপটি পুরোপুরি পরিবর্তন করতে পারে এবং তাই এগুলি প্রাথমিকভাবে বোঝা জরুরি। এই প্রথম তিনটি অধ্যায় থেকে একবার আমাদের পটভূমি পেলে, পৃষ্ঠা 4 এ আমরা কার্যকর পরিকল্পনার প্রক্রিয়াগুলি এবং প্রতিটি চ্যানেলের বিশদ বিবরণে যাওয়ার আগে আপনার পরিকল্পনাটি কীভাবে সুনির্দিষ্ট এবং যৌক্তিক তা নিশ্চিত করা যায় তা আমরা লক্ষ্য করি। 5 থেকে 8 পৃষ্ঠাগুলিতে আমরা কয়েকটি কী চ্যানেলের দিকে নজর রেখেছি। এই বইটি ডিজিটাল বিপণনের জন্য "কীভাবে" গাইড হতে ডিজাইন করা হয়নি এবং তাই আমরা তাতে প্রবেশ করি নাপ্রতিটি চ্যানেল এবং প্রযুক্তিগত সেট আপের বিশদ, তবে আমরা প্রতিটিের কৌশলগত এবং কৌশলগত পদ্ধতির উপর মনোনিবেশ করি এবং এটি আপনার ডিজিটাল কৌশলটির অর্থ কী। 9 পৃষ্ঠায় আমরা ব্যবহারকারীর অভিজ্ঞতার দিকে নজর রাখি কারণ এটি বেশিরভাগ ব্যবহারকারীর চূড়ান্ত গন্তব্য, এবং পৃষ্ঠা 10 এর বিস্তৃত বিপণনের কৌশলগুলির দিকে এগিয়ে যাওয়ার আগে আমরা আপনার সংস্থার মধ্যে ডিজিটাল রূপান্তরও পরীক্ষা করি, যেমন সিআরএম এবং ধরে রাখা এবং কীভাবে এটি আপনার ডিজিটালটিতে প্রয়োগ হয় কৌশল। ব্যক্তিগতকরণ (পৃষ্ঠা 11) ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ এবং গ্রাহক পরিষেবা এবং বিষয়বস্তু কৌশলের উপর এর প্রভাবগুলি যথাক্রমে 12 এবং 13 পৃষ্ঠাগুলিতে, পাশাপাশি সেরা অনুশীলন পরিষেবা নীতিগুলি এবং সেরা-অনুশীলনের সামগ্রী কৌশলগুলি পরীক্ষা করা হয়। আমরা সাইট জুড়ে পরিমাপের দিকে লক্ষ্য করি তবে পৃষ্ঠা 14 ট্র্যাকিং, পরিমাপ এবং বিশ্লেষণের পাশাপাশি জ্ঞান ভাগাভাগি এবং ক্রমাগত উন্নতির জন্য উত্সাহ দেওয়ার কৌশলগুলি প্রতিবেদন করার বিষয়ে বিশদে যায়। 15 পৃষ্ঠায় আমরা পরীক্ষা করে দেখি যে আমরা কীভাবে আপনার কৌশল গ্রহণ করি এবং আপনার সিদ্ধান্ত গ্রহণকারীদের কাছ থেকে কীভাবে ইন-ইন লাভ করি। আপনি এই সমস্ত পদক্ষেপের আচ্ছাদন করার পরে আপনার এমন একটি কৌশল থাকা উচিত যা সময়ের পরীক্ষাগুলি সহ্য করতে পারে, আপনার ব্যবসায়ের সাথে একত্রিত হয় এবং আপনার মূল অংশীদারদের দ্বারা সম্মত হয়, তবে এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ আপনার ব্যবসায়ের জন্য দুর্দান্ত ডিজিটাল অগ্রগতি সরবরাহের পথে যাত্রা করে সংগঠন

No comments

Powered by Blogger.