What is the best effective tips of viral marketing regulation?
What is the best effective tips for viral marketing regulation?
There are some rules for viral marketing.
⬌ No makeup selfie
⬌ Charity
⬌ Selflessness
⬌ Simplicity
⬌ Vanity
⬌ Uniqueness
⬌ Social media
⬌ No makeup selfie
Why do this work
⬌ Charity
⬌ Selflessness
Possible সহজতম সমাধানটিকে কাজে লাগিয়ে কাজ করা নিশ্চিত করে যে আপনার ব্যবসায়, গ্রাহক এবং নিয়ন্ত্রকরা সবার মধ্যে সবচেয়ে ভাল সম্ভাবনার সম্পর্ক থাকতে পারে যা নিয়ন্ত্রণের বিষয়টিতে এখনকার পক্ষে, তবে এটি একটি গভীর এবং জটিল ক্ষেত্র - যার মধ্যে এটি একটি ভাল বোঝার মূল্য আছে, তাই আমি আপনাকে আপনার কোম্পানির আইনী বিভাগের সাথে কথা বলতে এবং নিজেই এ সম্পর্কে পড়তে উত্সাহিত করি।
পরিচিত আছে; আমরা জানি কিছু আছে. আমরা জানি যে অজানা রয়েছে; এর অর্থ হল, আমরা জানি এমন কিছু জিনিস রয়েছে যা আমরা জানি না। তবে অজানা অজানাও রয়েছে - আমরা যা জানি না আমরা তা জানি না।
এটিকে কিছুটা দৃষ্টিকোণ দেওয়ার জন্য, প্রযুক্তিটি একটি অজানা অজানা হতে পারে - আমরা জানি যে প্রযুক্তি সমাজ এবং আমাদের আচরণগুলি বিকাশ করবে এবং পরিবর্তন করবে কিন্তু আমরা কীভাবে জানি না। দক্ষতা জানা যাবে - আমাদের যে চ্যালেঞ্জগুলি রয়েছে তা আমরা জানি এবং এগুলি কাটিয়ে উঠতে আমাদের আমাদের কর্মীদের প্রশিক্ষণ দেওয়া দরকার। এই অধ্যায়টিতে অজানা অজানা তালিকাভুক্ত নয়, সাধারণ কারণে যে আমরা তাদের পূর্বাভাস দিতে পারি না। এই পরবর্তী বিভাগটিই কেবল আমাদের কৌশল এবং বিতরণ পরিকল্পনাগুলির সাথে যতটা সম্ভব নমনীয় এবং তত্পর হয়ে পড়ে মোকাবেলা করতে পারে। পরবর্তী অধ্যায়ে, আমরা আমাদের পরিকল্পনার প্রক্রিয়াটি দেখার দিকে এগিয়ে চলি এবং কীভাবে আমরা নিশ্চিত করতে পারি যে আমরা যতটা সম্ভব এর জন্য দায়বদ্ধ।
There are some rules for viral marketing.
⬌ No makeup selfie
⬌ Charity
⬌ Selflessness
⬌ Simplicity
⬌ Vanity
⬌ Uniqueness
⬌ Social media
business regulation |
⬌ No makeup selfie
This phenomenon happened as women posted photos of their faces without make-up on social media sites in order to encourage donations to female-focused charities and to charities such as Cancer Research UK. This raised £8 million for the organization in just six days, even though the charity had not started the campaign themselves. A fantastically successful campaign, but why? Both of these campaigns are interesting as neither was actively designed by the respective organizations. They happened as the concepts caught on and evolved quickly on social media. As celebrities got involved and people challenged their friends, the fun nature of the ice bucket challenge and the challenge to the norm that the #nomakeupselfie represented took hold. The speed and depth of the success made it newsworthy, which then meant it reached people who were not active social media users but wanted to get involved.
Ultimately the common themes here are charity, selflessness, simplicity, vanity, uniqueness and the use of social media. These in themselves are not a formula for success with viral marketing, but let’s look at each one:
Charity is something that many people like to be involved in but it can be difficult to know which charity to give to and to actually go about starting the process. Simply being asked is not enough. You need a reason to get involved. The story of the charity itself is not enough. The story, combined with an easy route to take action, is the real goal. This is why other campaigns such as Live Aid and Red Nose Day have been successful for so many years.
Selflessness In today’s society we all do a lot to look after ourselves. There is a good feeling that comes with helping others and most of us would freely admit that we do not do as much as we could. The opportunity to do something for others is often well-received.
●● Simplicity
If it is difficult to understand or to take action on then it will fail no matter how strong the idea. If the message is easy to understand, the action is simple to undertake, the donations easy to make and the sharing simple to do then you have a potential viral campaign.
●● Vanity
This may seem odd, especially as the no make-up selfie seems to be about the exact opposite, but actually both of the above have an essence of vanity about them. Showing others how generous you are and wanting to push your activity in front of other people could be seen as a form of vanity.
●● Uniqueness.
This is important. If your campaign is too similar to another it may gain some momentum but ultimately will never become a global phenomenon. A good example of this is the ‘Rice Bucket Challenge’, which quickly followed the ice bucket challenge. The concept was to donate a bucket of rice to someone in need. It didn’t make any serious progress.
●● Social media.
All of the above are of course significantly escalated by social media. The channel makes it incredibly easy to understand, watch, share and click straight through to a destination to donate online. Without social media, it is likely that the above campaigns would have failed, even with a great deal more investment.
⧫Background
⧫Strategy
মহিলা-দৃষ্টি নিবদ্ধ করা দাতব্য সংস্থা এবং ক্যান্সার রিসার্চ ইউকে-তে দাতাদের অনুদানের জন্য অনুপ্রেরণা দেওয়ার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে মহিলারা তাদের মুখের ছবি পোস্ট না করে এই ঘটনাটি ঘটেছিল as এটি সংস্থাটির জন্য মাত্র ছয় দিনের মধ্যে £ 8 মিলিয়ন সংগ্রহ করেছিল, যদিও দাতব্য সংস্থাটি এই প্রচার চালানো শুরু করেনি। একটি চমত্কারভাবে সফল প্রচার, কিন্তু কেন? এই দুটি প্রচারই আকর্ষণীয় কারণ কোনওটিই সক্রিয়ভাবে সম্পর্কিত সংস্থা কর্তৃক নকশা করা হয়নি। ধারণাগুলি ধরা পড়ে এবং সোশ্যাল মিডিয়ায় দ্রুত বিকশিত হওয়ায় এগুলি ঘটেছিল। সেলিব্রিটিদের সাথে জড়িত হওয়ার সাথে সাথে এবং লোকেরা তাদের বন্ধুদের চ্যালেঞ্জ জানায়, বরফের বালতি চ্যালেঞ্জের মজাদার প্রকৃতি এবং # ননোমেকআপ সেলফি প্রতিনিধিত্ব করে এমন আদর্শের কাছে এই চ্যালেঞ্জটি ধরেছিল। সাফল্যের গতি এবং গভীরতা এটিকে সংবাদযোগ্য করে তুলেছে, যার অর্থ এটি এমন লোকদের কাছে পৌঁছেছিল যারা সক্রিয় সামাজিক মিডিয়া ব্যবহারকারী ছিলেন না তবে জড়িত থাকতে চান।
Airbnb is a highly successful business that continues to see rapid growth and is operating in over 190 countries. Its model of allowing people to rent out their property and therefore earn an income when they are not there seems like a
no-brainer to many and is an excellent example of the opportunities presented to us by using the internet as a community. According to Craig Smith of DMR, as of July 2015, Airbnb had 50 million users, half a million stays per night and was operating in 57,000 cities, which is phenomenal growth in just seven years (Smith, 2015).
When you stop to think about the complexities of this global model, the barriers that the team at Airbnb have overcome are clear to see and they deserve a great deal of credit for it. One of these is the huge variations of in-laws and regulations around the uses of the property. Some locations do not allow people to have to pay guests without licenses or similar arrangements, which can result in fines or other consequences. It would not be possible to cater to all of these different scenarios, but not mentioning these issues at all could be damaging to their customers and could also create negative PR, damaging the brand significantly. Airbnb has therefore decided to include some wording within their Terms and Conditions to cover this information, thus tackling the issue globally and simply without causing any alarm.
Results
Key lessons
This low-key approach keeps their model working and ensures that consumers understand the regulatory concerns.
●● When producing your digital marketing strategy it is important to understand potential barriers by researching your market thoroughly, including regulations in your territories.
●● Working to employ the simplest possible solution ensures that your business, the consumers and the regulators can all have the best possible relationship That is all for now on the topic of regulation, but it is a deep and complex area – of which it is worth having a good understanding, so I encourage you to speak to your company’s legal department and read up about this yourself.
⧫Summary
⬌ কোনও মেকআপ সেলফি নেই
⬌ চ্যারিটি
⬌ নিঃস্বার্থতা
⬌ সরলতা
⬌ ভ্যানিটি
⬌ স্বতন্ত্রতা
⬌ সোশ্যাল মিডিয়া
In this chapter, we discussed some of the more common challenges with implementing your digital strategy. There are of course many more, and so remaining flexible with your strategy and ensuring you plan for as many of these eventualities as possible is important. In risk management, many people have adopted the terminology used by Donald Rumsfeld (the two-times United States Secretary of Defence, who is interestingly both the oldest and youngest man to serve in that position). Mr. Rumsfeld spoke in a 2002 news briefing about three states of information:
There are known knowns; there are things we know we know. We also know there are known unknowns; that is to say, we know there are some things we do not know. But there are also unknown unknowns – the ones we don’t know we don’t know.
To give this some perspective, technology would be a known unknown – we know that technology will develop and change society and our behaviors but we do not know-how. Skills would be known – we know the challenges that we have and that we need to train our staff to overcome these. Unknown unknowns are not listed in this chapter, for the simple reason that we cannot predict them. It is this latter category that can only be tackled by remaining as flexible and agile as possible with our strategy and delivery plans. In the next chapter, we move on to looking at our planning process and how we can ensure that we account for this as much as possible.
Translate into Bengali
⧫ভাইরাল বিপণন নিয়ন্ত্রণের জন্য সেরা কার্যকর টিপস কী?
ভাইরাল বিপণনের জন্য কিছু বিধি রয়েছে।
marketing regulation |
⬌ চ্যারিটি
⬌ নিঃস্বার্থতা
⬌ সরলতা
⬌ ভ্যানিটি
⬌ স্বতন্ত্রতা
⬌ সোশ্যাল মিডিয়া
⬌ কোনও মেকআপ সেলফি নেই
কেন এই কাজ
চূড়ান্তভাবে এখানকার সাধারণ থিমগুলি হ'ল দাতব্যতা, নিঃস্বার্থতা, সরলতা, মূর্খতা, স্বতন্ত্রতা এবং সামাজিক মিডিয়া ব্যবহার। এগুলি নিজের মধ্যে ভাইরাল বিপণনের সাথে সাফল্যের সূত্র নয়, তবে প্রতিটিটির দিকে নজর দেওয়া যাক:
⬌দাতব্য
দাতব্যতা এমন একটি জিনিস যা অনেক লোক এতে জড়িত থাকতে পছন্দ করে তবে কোন দাতব্য সংস্থাটি দেওয়া উচিত এবং প্রক্রিয়াটি শুরু করার বিষয়ে আসলে তা জানা মুশকিল। কেবল জিজ্ঞাসা করা যথেষ্ট নয়। জড়িত হওয়ার জন্য আপনার একটি কারণ প্রয়োজন। দাতব্য কাহিনী নিজেই যথেষ্ট নয়। পদক্ষেপ নেওয়ার সহজ রুটির সাথে মিলিত গল্পটি আসল লক্ষ্য। এ কারণেই লাইভ এইড এবং রেড নাক দিবসের মতো অন্যান্য প্রচারগুলি এত বছর ধরে সফল হয়েছে।
⬌ নিঃস্বার্থতা
নিঃস্বার্থতা আজকের সমাজে আমরা সবাই নিজের যত্ন নেওয়ার জন্য অনেক কিছু করি। অন্যদের সাহায্য করার সাথে একটি সুন্দর অনুভূতি রয়েছে এবং আমাদের বেশিরভাগই নির্দ্বিধায় স্বীকার করবে যে আমরা যতটা পারি তার চেয়ে বেশি করি না। অন্যের জন্য কিছু করার সুযোগটি প্রায়শই প্রশংসিত হয়।
⬌সরলতা
যদি বুঝতে অসুবিধা হয় বা পদক্ষেপ নেওয়া হয় তবে ধারণাটি যতই শক্তিশালী হোক তা ব্যর্থ হবে। যদি বার্তাটি বোঝা সহজ হয় তবে পদক্ষেপটি গ্রহণ করা সহজ, অনুদান করা সহজ দান এবং ভাগাভাগি করা সহজ করার পক্ষে আপনার একটি সম্ভাব্য ভাইরাল প্রচারণা রয়েছে।
⬌ ভ্যানিটি
এটি অদ্ভুত বলে মনে হতে পারে, বিশেষত কোনও মেক-আপ সেলফিটি একেবারে বিপরীত সম্পর্কে বলে মনে হয় না, তবে প্রকৃতপক্ষে উপরের দু'টিই তাদের সম্পর্কে অসারতার একটি সারমর্ম রয়েছে। আপনি কতটা উদার তা অন্যকে দেখানো এবং আপনার ক্রিয়াকলাপটিকে অন্য লোকের সামনে ঠেলাতে চাইলে এটি একদম অসার রূপ হিসাবে দেখা যেতে পারে।
⬌ স্বতন্ত্রতা।
এটা গুরুত্বপূর্ণ. আপনার প্রচার যদি অন্যের সাথে খুব সমান হয় তবে এটি কিছুটা গতি পেতে পারে তবে শেষ পর্যন্ত কখনই এটি বিশ্বব্যাপী কোনও ঘটনায় পরিণত হবে না। এর একটি ভাল উদাহরণ হ'ল 'চাল বালতি চ্যালেঞ্জ', যা দ্রুত বরফের বালতি চ্যালেঞ্জকে অনুসরণ করেছিল। ধারণাটি ছিল অভাবী কাউকে এক বালতি ভাত দান করা। এটি কোনও গুরুতর অগ্রগতি করেনি।
⬌ সোশ্যাল মিডিয়া।
উপরের সমস্তগুলি অবশ্যই সামাজিক মিডিয়া দ্বারা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। চ্যানেল এটি অনুগ্রহ করে সহজেই বুঝতে, দেখতে, ভাগ করা এবং অনলাইনে অনুদানের জন্য কোনও গন্তব্য পর্যন্ত ক্লিক করতে পারে। সোশ্যাল মিডিয়া ব্যতীত সম্ভবত সম্ভবত উপরোক্ত প্রচারণাগুলি ব্যর্থ হয়েছে, এমনকি আরও অনেক বেশি বিনিয়োগের পরেও।
⧫Background
এয়ারবিএনবি একটি অত্যন্ত সফল ব্যবসা যা দ্রুত বৃদ্ধি দেখায় এবং ১৯০ টিরও বেশি দেশে এটি পরিচালনা করে। লোকেরা তাদের সম্পত্তি ভাড়া নেওয়ার অনুমতি দেওয়ার মডেল এবং অতঃপর যখন তারা সেখানে না থাকে তখন একটি আয় উপার্জন করে
অনেকের কাছে নন-বুদ্ধিমান এবং একটি সম্প্রদায় হিসাবে ইন্টারনেট ব্যবহার করে আমাদের কাছে যে সুযোগগুলি উপস্থাপন করা হয়েছে তার একটি দুর্দান্ত উদাহরণ। ডিএমআরের ক্রেগ স্মিথের মতে, জুলাই ২০১৫ পর্যন্ত, এয়ারবিএনবিতে ৫০ মিলিয়ন ব্যবহারকারী ছিল, প্রতি রাতে অর্ধ মিলিয়ন অবস্থান করে এবং ৫ 57,০০০ শহরে কাজ করে যা মাত্র সাত বছরে অসাধারণ বৃদ্ধি (স্মিথ, ২০১৫)।
⧫Strategy
আপনি যখন এই গ্লোবাল মডেলটির জটিলতাগুলি সম্পর্কে চিন্তাভাবনা করা বন্ধ করেন, তখন এয়ারবিএনবিতে দলগুলি যে প্রতিবন্ধকতাগুলি কাটিয়ে উঠেছে তা স্পষ্টতই স্পষ্ট হয় এবং তারা এর জন্য প্রচুর deণের প্রাপ্য। এর মধ্যে একটি হ'ল সম্পত্তির ব্যবহারের আশেপাশে শ্বশুরবাড়ির আইন ও বিধিবিধানের বিশাল পার্থক্য। কিছু লোকেশন লাইসেন্স বা অনুরূপ ব্যবস্থা ব্যতিরেকে অতিথিদের অর্থ প্রদান করতে দেয় না, যার ফলে জরিমানা বা অন্যান্য পরিণতি হতে পারে। এই সমস্ত ভিন্ন পরিস্থিতিতে পরিবেশন করা সম্ভব হবে না, তবে এই সমস্যাগুলি উল্লেখ না করা তাদের গ্রাহকদের জন্য ক্ষতির কারণ হতে পারে এবং নেতিবাচক PR তৈরি করতে পারে, ব্র্যান্ডটির উল্লেখযোগ্যভাবে ক্ষতি করে। এয়ারবিএনবি এই তথ্যটি কভার করার জন্য তাদের শর্তাদি এবং শর্তাবলীর মধ্যে কিছু শব্দ যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে, ফলে বিশ্বব্যাপী এবং কেবল কোনও বিপদাশঙ্কা সৃষ্টি না করেই সমস্যাটি মোকাবেলা করে।
ফলাফল
এই নিম্ন-কী পদ্ধতির তাদের মডেলকে কাজ করে রাখে এবং গ্রাহকরা নিয়ন্ত্রণমূলক উদ্বেগগুলি বুঝতে পারে তা নিশ্চিত করে।
মূল পাঠ
আপনার ডিজিটাল বিপণন কৌশল তৈরি করার সময় আপনার অঞ্চলগুলির নিয়মকানুন সহ আপনার বাজারের পুঙ্খানুপুঙ্খ গবেষণা করে সম্ভাব্য বাধাগুলি বোঝা গুরুত্বপূর্ণ।Possible সহজতম সমাধানটিকে কাজে লাগিয়ে কাজ করা নিশ্চিত করে যে আপনার ব্যবসায়, গ্রাহক এবং নিয়ন্ত্রকরা সবার মধ্যে সবচেয়ে ভাল সম্ভাবনার সম্পর্ক থাকতে পারে যা নিয়ন্ত্রণের বিষয়টিতে এখনকার পক্ষে, তবে এটি একটি গভীর এবং জটিল ক্ষেত্র - যার মধ্যে এটি একটি ভাল বোঝার মূল্য আছে, তাই আমি আপনাকে আপনার কোম্পানির আইনী বিভাগের সাথে কথা বলতে এবং নিজেই এ সম্পর্কে পড়তে উত্সাহিত করি।
⧫Summary
এই অধ্যায়ে আমরা আপনার ডিজিটাল কৌশল বাস্তবায়নের সাথে আরও কয়েকটি সাধারণ চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেছি। আরও অনেকগুলি অবশ্যই রয়েছে, এবং তাই আপনার কৌশলটির সাথে নমনীয় থাকুন এবং যতটা সম্ভব ইভেন্টের জন্য আপনার পরিকল্পনা করা নিশ্চিত করা গুরুত্বপূর্ণ। ঝুঁকি ব্যবস্থাপনায়, অনেকে ডোনাল্ড রামসফেল্ড (দুই বারের মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিরক্ষা সচিব, যিনি আকর্ষণীয়ভাবে সেই পদে দায়িত্ব পালন করার ক্ষেত্রে সবচেয়ে বয়স্ক এবং কনিষ্ঠ উভয় ব্যক্তি) দ্বারা ব্যবহৃত পরিভাষা গ্রহণ করেছেন। মিঃ রুমসফেল্ড ২০০২ সালের তিনটি রাষ্ট্রের তথ্য সম্পর্কে ব্রিফিংয়ে বক্তব্য রেখেছিলেন:পরিচিত আছে; আমরা জানি কিছু আছে. আমরা জানি যে অজানা রয়েছে; এর অর্থ হল, আমরা জানি এমন কিছু জিনিস রয়েছে যা আমরা জানি না। তবে অজানা অজানাও রয়েছে - আমরা যা জানি না আমরা তা জানি না।
এটিকে কিছুটা দৃষ্টিকোণ দেওয়ার জন্য, প্রযুক্তিটি একটি অজানা অজানা হতে পারে - আমরা জানি যে প্রযুক্তি সমাজ এবং আমাদের আচরণগুলি বিকাশ করবে এবং পরিবর্তন করবে কিন্তু আমরা কীভাবে জানি না। দক্ষতা জানা যাবে - আমাদের যে চ্যালেঞ্জগুলি রয়েছে তা আমরা জানি এবং এগুলি কাটিয়ে উঠতে আমাদের আমাদের কর্মীদের প্রশিক্ষণ দেওয়া দরকার। এই অধ্যায়টিতে অজানা অজানা তালিকাভুক্ত নয়, সাধারণ কারণে যে আমরা তাদের পূর্বাভাস দিতে পারি না। এই পরবর্তী বিভাগটিই কেবল আমাদের কৌশল এবং বিতরণ পরিকল্পনাগুলির সাথে যতটা সম্ভব নমনীয় এবং তত্পর হয়ে পড়ে মোকাবেলা করতে পারে। পরবর্তী অধ্যায়ে, আমরা আমাদের পরিকল্পনার প্রক্রিয়াটি দেখার দিকে এগিয়ে চলি এবং কীভাবে আমরা নিশ্চিত করতে পারি যে আমরা যতটা সম্ভব এর জন্য দায়বদ্ধ।
No comments